অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক নং | কর্মকর্তার নাম ও পদবি | কর্মকর্তার দায়িত্বভার | যোগাযোগের ঠিকানা | নিষ্পত্তির সময়সীমা |
১ |
ড. জিয়াউদ্দিন আহমেদ
|
অভিযোগ নিষ্পত্তিকারী কর্মকর্তা (অনিক) |
ভবন নং-০৮, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা মোবাইল নং: ০১৫১৭২৬৮৩১১ ফোন: ই-মেইল: lawbr@mhapsd.gov.bd |
৩০ কার্যদিবস |
২ |
ড. মোঃ মিজানুর রহমান
|
বিকল্প অভিযোগ নিষ্পত্তিকারী কর্মকর্তা |
ভবন নং-০৮, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা মোবাইল নং: +৮৮০১৭১৬২৩১১৯৭ ফোন: +৮৮০২৪৭১২৪৪১৪ ই-মেইল: disbr@mhapsd.gov.bd |
৩০ কার্যদিবস |
৩ |
ড. নাসিম আহমেদ অতিরিক্ত সচিব (আইন ও শৃঙ্খলা অনুবিভাগ) |
আপিল কর্মকর্তা |
ভবন নং-০৮, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা মোবাইল নং: ফোন: +৮৮০২২২৩৩৫৩৯৮৫ |
২০ কার্যদিবস |
৪ | আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে | মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল | অভিযোগ গ্রহণ কেন্দ্র, ৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা, ওয়েব: www.grs.gov.bd | ৬০ কার্যদিবস |