Wellcome to National Portal
জননিরাপত্তা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

প্রতিবেদন: অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন



ক্রম বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২৩-২০২৪ এর ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল-জুন, ২০২৪) ২৯-০৯-২০২৪
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২৩-২০২৪ এর ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ, ২০২৪) ০৯-০৪-২০২৪
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২৩-২০২৪ এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর, ২০২৩) ২৪-০১-২০২৪
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২৩-২০২৪ এর ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর, ২০২৩) ৩১-১২-২০২৩
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২৪ ১৭-০৮-২০২৩
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২২-২০২৩ এর ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল-জুন, ২০২৩) ১২-০৭-২০২৩
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২২-২০২৩ এর ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ, ২০২৩) ০৯-০৪-২০২৩
প্রতিবেদন
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২২-২০২৩ এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) ১০-০১-২০২৩
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২২-২০২৩ এর ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর, ২০২২) ১৭-১০-২০২২
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২৩ ১০-০৭-২০২২
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
১১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২১-২০২২ এর ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ, ২০২২) ১৯-০৪-২০২২
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
১২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২১-২০২২ এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর, ২০২১) ০৯-০২-২০২২
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
১৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২১-২০২২ এর মাসিক প্রতিবেদন (নভেম্বর, ২০২১) ০২-১২-২০২১
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২১-২০২২ এর মাসিক প্রতিবেদন (অক্টোবর, ২০২১) ০৮-১১-২০২১
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
১৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২১-২০২২ এর ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর, ২০২১) ২৫-১০-২০২১
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
১৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২১-২০২২ এর মাসিক প্রতিবেদন (সেপ্টেম্বর, ২০২১) ১৭-১০-২০২১
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
১৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২১-২০২২ এর মাসিক প্রতিবেদন (আগস্ট, ২০২১) ০৯-০৯-২০২১
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) সংক্রান্ত ২০২১-২০২২ এর মাসিক প্রতিবেদন (জুলাই, ২০২১) ০৮-০৮-২০২১
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা